তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদের ঈমান নিয়োগ নিয়ে ঝগড়ায় মুয়াজ্জিনের মৃত্যু

ভালুকায় মসজিদের ঈমান নিয়োগ নিয়ে ঝগড়ায় মুয়াজ্জিনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
উপজেলার ঝালপাঁজা গ্রামে মসজিদের ঈমান নিয়োগ নিয়ে ঝগড়া হয়ে লাইটের আঘাতে এক মুয়াজ্জিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি রোববার রাত ১১টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকালে।
    
জানাযায়,গত মঙ্গলবার (৫আগস্ট) উপজেলার ঝালপাঁজা গ্রামে ঝালপাজা জামতলি জামে মসজিদের ঈমাম নিয়োগ নিয়ে আনিছুর রহমানের সাথে ওই গ্রামের মুহাম্মদ আলী পাঠানের ছেলে আমছর আলী পাঠানের কথাকাটা হয়।এ সময় আমছর আলী প্রতিবন্ধি আনিছুর রহমানের মুখে বিদেশী লাইট দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আনিছকে প্রথমে ভালুকা পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ সব শেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রবিবার রাত ১১টার সময় তিনি মারারযান। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই