তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ভালুকায় জাতীয় শোক দিবস পালিত

বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ভালুকায় জাতীয় শোক দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
১৫ আগষ্ট শুক্রবার দিন ব্যাপী ভালুকায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকালে দলীয় কার্যালয়, সরকারী ও বেসরকারী বাস ভবন ও ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ১১ টার দিকে  উপজেলা আওয়ামীলীগ, সকল অংগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে একটি শোক র‌্যালী আওয়ামীলীগ কার্যালয় হতে বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে। উপজেলা হলরুমে এক আলোচনা সভা,রচনা প্রতিযোগিতা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জাতীয় শোক দিবসের উপর আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গোলাম  মোস্তুফা, উপজেলা যুবলীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান কাজিম উদ্দীন আহমেদ ধনু, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, পৌর মেয়র ডাঃ মেজবাহ্ উদ্দীন কাইয়ূম, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আব্দুর রহমান প্রমুখ।

এছারা বিভিন্ন মসজিদে জাতির জনক সহ ১৫ আগষ্টে সকল শহীদদের জন্য দোয়া, মন্দির ও গীর্জায় আরাধনা করা হয়। পৌর সদর সহ বিভিন্ন স্থানে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই