তারিখ : ২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিক নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও ও সড়ক অবরোধের হুমকি

ভালুকায় শ্রমিক নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও ও সড়ক অবরোধের হুমকি
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
ভালুকা শ্রমিক ইউনিয়ন নেতা নাজমুল হকের অবিলম্বে মুক্তির দাবিতে ভালুকার শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ থানা ঘেরাও সড়ক অবরোধের হুমকি দিয়েছে।

জানা যায়,ভালুকায় মুক্ষিরাণী হিসাবে পরিচিত শিশির তৎকালীন ভালুকা শ্রমিক ইউনিয়নের সভাপতি নাজমুল হককে ২০১২সালে ব্লাক মেইল করে বিয়ে করে। বিয়ের পর থেকে শিশির ও তার মার সহযোগিতায় কৌশলে নারী নির্যাতন মামলায় ফাসিয়ে দেয়ার হুমকি দিয়ে নাজমুল হকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।

নাজমুল শিশিরের টাকা পয়সার চাহিদা মিটাতেনা পারায়, গত এপ্রিল মাসে ভালুকা মডেল থানায় একটি নারী নির্যাতন মামলা করে। এছাড়াও শিশির ময়মনসিংহ কতোয়ালী মডেল থানায় ১টি ও ভালুকা মডেল থানায় আরও ২টি মামলাসহ মোট ৪টি মামলা করে। গত ১৪ আগস্ট ময়মনসিংহ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালত নাজমুল হকের জমিন বাতিল করে দেয়।

অবিলম্বে নাজমুল হককে মুক্তি না দিলে ময়মনসিংহ জেলা মটরযন কর্মচারী শ্রমিক ইউনিয়ন ও ভালুকা উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠন থানা ঘেরাও,ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধের মত বিভিন্ন কঠিন কর্মসুচিদেয়ার হুমকি দিয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই