তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পোরশায় বাস ভটভটির সংঘর্ষে নিহত-১ আহত-৪

নওগাঁর পোরশায় বাস ভটভটির সংঘর্ষে নিহত-১ আহত-৪
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
নওগাঁর পোরশা উপজেলার চকগোপাল নামক স্থানে বৃহস্পতিবার সন্ধ্যায় বাস ভটভটির সংঘর্ষে আব্দুল হামিদ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত আব্দুল হামিদ চকগোপাল গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে।

এ ঘটনায় আরো ৪ জন ভটভটি যাত্রী আহত হয়েছেন। ঘটনার পর তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

পোরশা থানার ওসি মাহবুব আলম জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার শিশা বাজার থেকে একটি ভটভটি করে আব্দুল হামিদসহ ৮ থেকে ১০ জন যাত্রী উপজেলার চকগোপাল মোড়ে যাচ্ছিলেন।

এ সময় নওগাঁ থেকে পোরশাগামী একটি যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে ভটভটির সাথে সংঘর্ষ হয়। এতে ভটভটি সড়কের পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলেই মারা যান আব্দুল হামিদ। আর ৪ জন যাত্রী আহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় পোরশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই