তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

বেনাপোল সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে বৃহস্পতিবার ভোরে আব্দুল মালেক (৩২) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী বিএসএফে’র গুলিতে আহত হন। এ ঘটনায় দুপুরে অগ্রভুলোট সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পে বিজিবি ও বিএসএফে’র মধ্যে কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

তিন সদস্যের প্রতিনিধি দলে বিজিবির অগ্রভুলোট ক্যাম্পের ইনচার্জ নূরুল ইসলাম ও ভারতের ঝাউডাঙ্গা বিএসএফে’র ক্যাম্প ইনচার্জ এসকে পান্ডে নিজ নিজ দলের নেতৃত্ব দেন। বৈঠকে মালেক সুস্থ হলেই তাকে বাংলাদেশে ফেরত দেওয়ার বিষয়ে ঐকমত্য পোষণ করে বিএসএফ।
এদিকে কলকাতা হাসপাতালে ভর্তি বাংলাদেশী গরু ব্যবসায়ী আব্দুল মালেককে দেখাশোনার জন্য তার পরিবারের এক জন সদস্যকে বিশেষ ব্যবস্থায় ভারতে পাঠানোর জন্য বিএসএফের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে মালেকের পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।

বুধবার রাতে গরু আনতে ৮/৯ যুবক ঝাউডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। গরু নিয়ে বৃহস্পতিবার ভোরে সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশের সময় ঝাউডাঙ্গা বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় আব্দুল মালেক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে পড়ে যান। তার সঙ্গীরা বাংলাদেশ ভূখন্ডে ফিরে আসেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই