তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদক বিরোধী র‌্যালী ও প্রতিবাদ সমাবেশ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদক বিরোধী র‌্যালী ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় ভজনপুর ইউনিয়নের ভজনপুর ডাঙ্গাপাড়া গ্রামবাসীর উদ্দোগ্যে জুম্মার নামাজের পর মুসল্লিদের নিয়ে এক বিশাল মাদক বিরোধী র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে ডাঙ্গাপাড়া গ্রামের সকল স্থরের মানুষসহ ভজনপুর ইউনিয়নের সকল পেশাজীবি ও তেঁতুলিয়া উপজেলার মাদক বিরোধী সংগঠন ড্রাকস্ ফ্রি বাংলাদেশ অংশগ্রহণ করে।

র‌্যালীটি ভজনপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে ডাঙ্গাপাড়া গ্রামের তেঁতুলিয়া-পঞ্চগড় মহা-সড়কের উপর প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এ আন্দলনের আয়োজক মো: শফিক (কেরানী), ভজনপুর বাজারের ব্যবসায়ী বণিক সমিতির সভাপতি মিজানুর রহমান, সাংবাদিক ডিজার হোসেন বাদশা, সাংবাদিক সহরাব আলী, সাংবাদিক শাকিল আহম্মেদ, ইউপি সদস্য মকবুল হোসেন ও তরুন সমাজ সেবক হামিদুল হাসান লাবু।

বক্তারা বলেন এলাকা থেকে সকল মাদক ব্যবসায়ীর পাশাপাশী চিহ্নিত কুৎখাত মাদক ব্যবসায়ী রুবেল ও ডাইল ভাবী নামে পরিচিত রুবেলের বৌ-কে মাদক ব্যবসা ছেড়ে ভাল পথে আসতে হবে। সেই সাথে প্রশাসনকে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোঠর হস্থে দমন করার অনুরোধ জানান। ইউপি সদস্য মকবুল হোসেন তার বক্তব্যে বলেন, আজ হতে এ এলাকায় কোন প্রকার মাদক সেবী প্রবেশ করলে তাকে আটক করে আইনের হাতে তুলে দেওয়া হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই