তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গ্রামের বাড়ি পঞ্চগড়ে ফারুকী’র দাফন সম্পন্ন

গ্রামের বাড়ি পঞ্চগড়ে ফারুকী’র দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
বে-সরকারি টেলিভিশন চ্যানেল আই এর জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপক মাওলানা শাইখ নুরুল ইসলাম ফারুকীর জন্মস্থান পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নাউতারী নবাবগঞ্জ গ্রামে ফারুকীর মৃতদেহ পৌছানোর পর সকাল থেকে নাওতরী প্রাইমারি স্কুল মাঠে বিভিন্ন স্থান থেকে তার আত্বীয়-স্বজন, বন্ধূ-বান্ধব, এলাকাবাসী এবং তার ভক্তরা দেখার জন্য ছুটে আসেন । নাওতরী প্রাইমারি স্কুল মাঠে ফারুকী’র প্রথম জানাযার নামাজ হয় আর জানাযার নামাজ পরান তার বড় ছেলে আহম্মেদ রেজা ফারুকী।

জানাযায় উপস্থিত ছিলেন, পঞ্চগড়-২ সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা। অতিরিক্ত পুলিশ সুপার দিন মহম্মদ , বিভিন্ন গণমাধ্যম কর্মী, সাংবাদিক। আইন-শৃঙ্খলা বাহিনী জানাযার নামাজে সাধারণ মানুষের ব্যাপক নিরাপত্তার ব্যাবস্থা করেন। “জানাযায় আনুমানিক ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন” জানাযার নামাজ শেষে মৃতদেহটি তার পারিবারিক গুরুস্থান ময়দান মা-বাবার কবরের পাশে দাফন করা হয় ।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই