তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রংপুর জেলার সফল শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রাজু মানবাধিকার কর্তৃক স্বর্নপদক

রংপুর জেলার সফল শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রাজু মানবাধিকার কর্তৃক স্বর্নপদক
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
রংপুর জেলার শ্রেষ্ঠ সফল ইউপি চেয়ারম্যান হিসেবে পীরগঞ্জের চতরা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রাজু মানবাধিকার স্বর্নপদক/২০১৪ পেয়েছেন। শনিবার বিকেলে ঢাকার সেগুনবাগিচায় সেগুন চাইনিজ রেষ্টুরেন্টের হলরুমে এক অনুষ্ঠানে তাকে স্বর্নপদক ও সনদপত্র প্রদান হয়েছে।

ওই অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাক পত্রিকার সহ-সম্পাদক মোঃ আবু ফাত্তাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সুপ্রীম কোর্টের সাবেক বিচারপতি শিকদার মকবুল হক উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি, আলহাজ্ব খোরশেদ আরা হক এমপি, রাজউকের নির্বাহী ম্যাজিট্রেট (উপ-সচিব) রোকনুদ্দৌলা, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব পীরজাদা শহিদুল হারুন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের উপ-সচিব তপন কুমার নাথ। জানা গেছে, ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস্ এর উদ্যোগে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য মানবাধিকার স্বর্নপদক প্রদান করা হয়ে থাকে। ওই সংস্থার উদ্যোগে এবারে সারা দেশের ২৫ জন ইউপি চেয়ারম্যানকে স্ব-স্ব জেলায় শ্রেষ্ঠ সফল চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে।

উল্লেখ্য, রংপুর জেলায় ৮১ টি ইউনিয়ন পরিষদ রয়েছে। এরমধ্যে রংপুরের পীরগঞ্জের চতরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাজু এবারে মানবাধিকার স্বর্নপদক পেলেন। তিনি তার ইউনিয়নে ব্যাপক জনসেবামুলক কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই