তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জমি নিয়ে সংঘর্ষ নিহত ১ আহত ৯,আটক ২

জমি নিয়ে সংঘর্ষ নিহত ১ আহত ৯,আটক ২
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
জমিজমা বিবাদের জের ধরে  রবিবার বিকাল ৩টার দিকে  নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার দক্ষিন বাহাগিলি হিন্দুপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের লাঠির আঘাতে ঘটনাস্থলে নিহত হয়েছে অঞ্জলী রানী (৫০) নামের এক গৃহবধু। এ ছাড়া আহত হয়েছে নারী সহ  ৯ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ৪ জন সুধা রানী((৩০),প্রদো বালা(৭৩) ও অম্মৃত কুমার রায়(১৮),চক্রবর্তী (৩০) কে আশঙ্কা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসতালে স্থানান্তরিত করা হয়।  পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে  ২ জন কে আটক করেছে। আটককৃতরা হলো প্রদীপ কুমার রায় (৪০) ও জ্যোতিষ চন্দ্র রায়(৪৫)। নিহত গৃহবধু ওই গ্রামের সন্তোষ কুমার রায়ের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায় ওই গ্রামের সন্তোষ কুমার রায়ের দখলে থাকা ১৬ শতক জমি দখল করে রোপা আমন ক্ষেতের চারা তুলে ফেলে দেয় প্রদীপ কুমারের  লোকজন। এ অবস্থায় সন্তোষ কুমার রায়ের স্ত্রী অঞ্জলী সহ  লোকজন বাধা দিতে গেলে প্রতিপক্ষরা তাদের উপর লাঠি সোডা নিয়ে হামলা চালালে লাঠির আঘাতে ঘটনাস্থলে নিহত হন অঞ্জলী রানী ও আহত হয় নারী সহ ৯ ব্যাক্তি।

কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল থেকে বিকাল সাড়ে ৪ টায় মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পরিস্থিতি নিয়ন্ত্রন করে ২ জন আটক এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই