তারিখ : ১৮ মে ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছী প্রেসক্লাবে মতবিনিময় সভায়-ছলিম উদ্দীন তরফদার এমপি

বদলগাছী প্রেসক্লাবে মতবিনিময় সভায়-ছলিম উদ্দীন তরফদার এমপি
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন সাংবাদিকদের লিখনিতে এলাকাসহ দেশ ও জাতির উন্নয়ন তরান্বিত হয়। এজন্য সাংবাদিকদের সর্বক্ষেত্রে বলিষ্ট ভূমিকা রাখা উচিত।

শনিবার সকাল ১১টায় বদলগাছী প্রেসক্লাব আয়োজিত সাংবাদিকদের সংগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন জনগন আমাকে এমপি নয় কাজের লোক নির্বাচিত করেছে। তাই আমাকে ভয়ভিতি দেখিয়ে বদলগাছী-মহাদেবপুরের উন্নয়ন থেকে পিছু হটানো যাবে না। বর্তমান আওয়ামীলীগ সরকারের বিগত ৫ বছরে সাবেক সাংসদ ড. আকরাম হোসেন চৌধূরী নৌকার কাঠ, বৈঠা ভেঙ্গে লুটপাট করে খেয়ে ফেলেছে। আর এই লুটপাটের প্রতিবাদে জনগন বদলগাছী-মহাদেবপুরের নৌকার হ্যাল ধরে রাখার জন্য আমাকে নির্বাচিত করেছে। আমি এলাকাবাসীকে সংগে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এলাকার উন্নয়ন এগিয়ে নিতে চাই।

প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি মোঃ ওয়াজেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শেখ মোঃ আয়েন উদ্দীন, সাবেক ভাইস চেয়ারম্যান তুহিন কান্তি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সালাম, সদর ইউপি চেয়ারম্যান এম,এম গফুর, আওয়ামীলীগ নেতা এসকেন্দার মির্জা বাচ্চু, প্রেসক্লাব সহ সভাপতি এমদাদুল হক দুলু প্রমূখ। মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক হাফিজার রহমান, প্রেসক্লাবের কোষাধাক্ষ্য এ.এস.এম.এম রোমন, আরমান হোসেন, আসাদুজ্জামান মামুন, আব্দুল কাদের প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছলিম উদ্দীন তরফদার বদলগাছী প্রেসক্লাবের উন্নয়নে কম্পিউটার, ল্যাপটপ এবং আসবাবপত্র ক্রয় বাবদ ৩মেঃটন চাল/গম বরাদ্দ দেওয়ার ঘোষনা দেন। অপদিকে এমপি বিকাল ৩টায় মথুরাপুর গোসাইবাবা মন্দির পরিদর্শন শেষে সেখানে ভক্তবৃন্দের সংগে মতবিনিময় করেন এবং বিকাল সাড়ে ৪টায়  দাউদপুর মাদ্রাসা মাঠে বদলগাছী সদর ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই