তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌর এলাকায় মোবাইল চোরের আতঙ্ক

ভালুকা পৌর এলাকায় মোবাইল চোরের আতঙ্ক
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
ভালুকা পৌরসভার টিঅ্যান্ডটি রোড এলাকাস্থ এক সাংবাদিকের বাড়ি থেকে রাত সাড়ে ৩টার দিকে মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে। এ ছাড়া পৌর এলাকার মেজর ভিটা, হাজী হাসমত আলীর ভিটা, মুন্সি ভিটা, টিঅ্যান্ডটি রোড এলাকা ও কালির আগারসহ বিভিন্ন মহল্লায় অহরহ মোবাইল ফোন চুরির ঘটনা ঘটছে। মোবাইল চোর আতঙ্কে মেজর ভিটা ও হাজী হাসমত আলীর ভিটায় উঠতি বয়সি যুবকেরা রাত জেগে এলাকা পাহারা দিচ্ছে বলে জানা গেছে।

জানা যায়, পৌরসভার টিঅ্যান্ডটি রোড এলাকার বাসিন্দা দৈনিক অর্থনীতি প্রতিদিন পত্রিকার ভালুকা সংবাদদাতা ও ভালুকা ডট কম অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার সাদেকুর রহমান সোহাগ বুধবার রাতে ঘরের ভেতর সোফার চেয়ারে নোকিয়া এক্স-২ মডেলের একটি সেট রেখে ঘুমিয়ে পড়েন। পরে ঘরের জানালা খোলা থাকায় দূর্তবাজ চোর কাঠিতে চুম্বক লাগিয়ে মোবাইল ফোনটি চুরি করে নিয়ে যায়। এদিকে পৌর এলাকার মেজর ভিটা, হাজী হাসমত আলীর ভিটা, মুন্সি ভিটা, টিঅ্যান্ডটি রোড এলাকা ও কালির আগারসহ বিভিন্ন মহল্লা বাসা-বাড়ি থেকে প্রায় প্রতিরাতেই মোবাইল ফোন চুরি যাচ্ছে। এ ঘটনায় মোবাইল ফোন ব্যবহারকারি সাধারণ মানুষ এখন মোবাইল চোর আতঙ্কে পড়েছেন। এলাকার উঠতি বয়সি যুবকেরা মোবাইল চোর ধরতে রাত জেগে পাহারায় নেমেছে।

চুরি যাওয়া কতিপয় মোবাইল ফোন ব্যবহারকারিরা জানায়, দূর্তবাজ একটি মোবাইল চোরের চক্র পৌর এলাকায় ঢুকেছে। এসব চোর অভিনব কায়দায় বাজারের দোকানপাঠ ও দরজা-জানালার ফাঁকে সুযোগ বুঝে মোবাইল ফোনসহ ঘরের মূল্যবান জিনিসপত্রও চুরি করে নিয়ে যাচ্ছে। ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি যাওয়ার ফলে মোবাইল ফোনের সেইভ অফসনে রাখা প্রয়োজনীয নম্বরগুলো হারাতে হচ্ছে। এর ফলে ওই মোবাইল ফোন ব্যবহারকারিরা চরম ভোগান্তি আর বিড়ম্বনায় পড়ছে। এ ব্যাপারে মহল্লার বাসিন্দারা পৌর এলাকায় আইনী তৎপরতা বৃদ্ধির দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই