তারিখ : ২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মোটরসাইকেলসহ যুবক অপহরণ

ভালুকায় মোটরসাইকেলসহ যুবক অপহরণ
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ভালুকায় ভাড়ায় চালিত মোটরসাইকেলসহ মোস্তাকার আহমেদ (২৪) নামে এক যুবককে মোবাইলফোনে ডেকে নিয়ে অপহরণ করা হয়েছে। বহু খোঁজাখুঁজির পরও পরিবারের লোকজন তার সন্ধ্যান করতে পারেনি। নিরুপায় হয়ে অপহৃতের বাবা এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুরুরা গ্রামের মোশারফ হোসেনের ছেলে মোস্তাকার আহমেদ পুরুরা-ভালুকা সড়কে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে বেশ কিছুদিন ধরে সংসার চালিয়ে আসছিল। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে সুমন (২৫) ভাড়ার কথা বলে মোবাইলে তাকে ডেকে নেয়। তার পর পরিবারের লোকজন- নিকট আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে বহু খোঁজাখুঁজি করেও গত দুইদিনে মোস্তাকারের কোন সন্ধ্যান করতে পারেননি।

এ ঘটনায় মোস্তাকারের পিতা মোশারফ হোসেন বাদি হয়ে অভিযুক্ত সুমনের নাম উল্লেখ করে গতকাল শুক্রবার ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই