তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আইন শৃঙ্খলা কমিটির সভা

ভালুকায় আইন শৃঙ্খলা কমিটির সভা
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ভালুকায় ঈদুল আযহা ও শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে মঙ্গলবার দুপুরে ভালুকা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির এক সভা উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমান উল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, ভালুকা পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম সারোয়ার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, ভালুকা প্রেসক্লাবের সভাপতি এস এম শাহজাহান সেলিম প্রমুখ।

পরে স্থানীয় সংসদ সদস্য একই কক্ষে মাসিক সমন্বয় কমিটির সভা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নব যোগদানকারী ডাক্তারদের সাথে মতবিনিময় করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই