তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় শ্রমিকলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ভালুকায় জাতীয় শ্রমিকলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ভালুকায় জাতীয় শ্রমিকলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রবিবার বিকেলে ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ আয়োজিত এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় । বর্ণাঢ্য র‌্যালি শ্রমিকলীগের আঞ্চলিক কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভালুকা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমানউল্লাহ বলেন-

বর্তমান সরকার শ্রমজীবী মানুষের আর্থ সামাজিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। যা বাস্তবায়নের মাধ্যমে শ্রমজীবী মেহনতি মানুষের অর্থনৈতিক মুক্তি সম্ভব। তিনি কর্ম ও শ্রমজীবী মানুষকে সংঘটিত হয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐ সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী আবদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল জলিল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা ছাত্রলীগ সভাপতি খোকন হোসেন ঢালী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, আঞ্চলিক শ্রমিকলীগের কার্যকরী সভাপতি লুৎফে ওয়ালী রব্বানী, আওয়ামীলীগ নেতা আবদুল হালিম, আবদুল হক মাস্টার, ওয়াজ উদ্দিন আহমেদ, শ্রমিকনেতা শফিকুল খান, জাহাঙ্গীর আলম, নাজমুল, মামুন, জুয়েল, সৌরভ, মোমেন, নাসিম, নোমান, ওয়াসিম, রফিক, খাইরুল ও এমরুল প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন আঞ্চলিক শ্রমিকলীগের সাধারণ সম্পদাক ইব্রাহিম খলিল। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শ্রমিকলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্য ও চার জাতীয় নেতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই