তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মামলা দিয়ে হয়রানি করায় ক্ষিপ্ত হয়ে বাদীকে অপহরণ করার চেষ্টা

ভালুকায় মামলা দিয়ে হয়রানি করায় ক্ষিপ্ত হয়ে বাদীকে অপহরণ করার চেষ্টা
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
উপজেলার ঝালপাঁজা গ্রামে প্রতিহিংসা মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও মামলার এজাহারে নাম না থাকা সত্ত্বেও আসামী করে পুলিশ দিয়ে আটক করে  চালান দেয়ায় ক্ষিপ্ত হয়ে হজরত আলীকে একব্যক্তিকে অপহরন করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে সোমবার সন্ধ্যায় উপজেলার সিডস্টোর বাজারে।

উপজেলার ঝাঁলপাজা গ্রামের হজরত আলী কয়েক সপ্তাহ আগে ভালুকা থানায় একটি  মামলায় মৃত আব্দুল কাদিরের পরিবারের লোকজনকে আসামী করে। গত ১০ আক্টোবর মামলার ২আসামী ছাড়াও এজাহারে নাম না থাকা সত্বেও আব্দুল কাদিরের এক ভাতিজাকে পুলিশ আটক করে কোর্টে চালান দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গাজীপুরের কোনাবাড়ি থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-০৪৩৫) ভাড়ার কথা বলে ভালুকায় নিয়ে আসে। পরে সোমবার সন্ধ্যায় হজরত আলী সিডস্টোর বাজারে ন্যালনাল কিন্ডার গার্টেন স্কুলের সামনে থেকে প্রতিপক্ষরা তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তোলে নেয়ার সময় গাড়ির ড্রাইভার হাবিব মন্ডল ওরফে হাবেল মাইক্রোবাসটি চালিয়ে যেতে আস্বীকার করলে হজরতের আত্নচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ড্রাইভার সহ মাইক্রোবাসটি আটক করে থানায় নিয়ে আসে।    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই