তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিয়ে করতে এসে বর,পিতা,ঘটক সহ ৪জনের কারাদন্ড

ভালুকায় বিয়ে করতে এসে বর,পিতা,ঘটক সহ ৪জনের কারাদন্ড
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
বুধবার রাত ১টার সময় উপজেলার কুল্লাবহ গ্রামের ১০ম শ্রেনির এক ছাত্রীকে বিয়ে করাতে এসে বর,তার পিতা ও ঘটক সহ ৪জনকে বাল্য বিবাহ আইনে ভ্রাম্যমান আদালত ১৫দিনের কারাদন্ড দিয়েছে ।  

জানাযায়, উপজেলার শহীদ স্মরণী উচ্চ বিদ্যালয়ের ১০মশ্রেনীর ছাত্রী ইতি আক্তারের সাথে ঘটকের মাধ্যমে একই উপজেলার মনোহরপূর গ্রামের মোস্তফা কামালের ছেলে মনিক মিয়ার বিয়ে দিনক্ষণ ধার্য হয়। ঘটনার রাতে বিয়ের জন্য বরপক্ষ কনে বাড়িতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তফরদার সোহেল রহমান বাল্য বিবাহ নিরোধ আইন ১৯২৯ এর ৪ ও ৬ ধারা মতে বর মনিক মিয়া,তার পিতা মোস্তফা কামাল, ঘটক নুরুল আমীন ফকির ও বিয়ের আয়োজক কাজল মিয়াকে ১৫দিনের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মেয়ের ইদ্রিস আলী ও তার মা পালিয়ে যায়। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই