তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ফেনসিডিলসহ ২জন আটক

ধামইরহাটে ফেনসিডিলসহ ২জন আটক
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নওগাঁর ধামইরহাটে ৫০ বোতল ফেনসিডিলসহ ২ জন কে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো: উপজেলা সদরস্থ দক্ষিণ চকযদু গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র মোমিনুর রহমান ঝন্টুর (৩৫) এবং ফার্শিপাড়া গ্রামের মোজাফ্ফর রহমানের পুত্র আনোয়ার হোসেন (৩৪)।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মীর্জা আব্দুস জানান, গোপন সূত্রে জানা যায় উপজেলা সদরস্থ দক্ষিণ চকযদু গ্রামের বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঝন্টুর বাড়ীতে অভিযান চালানো হয়। সেখানেতল্লাশি চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, ধামইরহাটকে মাদকমুক্ত করার জন্য পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা গঠনের লক্ষে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেন। আটক দুই জনের বিরুদ্ধে থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি (২) (বি)/২৫-ডি ধারায় একটি মামলা দায়ের করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই