তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে করাদন্ড প্রদান এবং মাদকদ্রব্য সহ স্বামী-স্ত্রী আটক

রাণীনগরে করাদন্ড প্রদান এবং মাদকদ্রব্য সহ স্বামী-স্ত্রী আটক
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে গতকাল শুক্রবার অনুমানিক সন্ধ্যা ৭টার সময়ে থানা পুলিশ কর্তৃক মাদক সেবনের দায়ে চার জনের ভ্রাম্যমান আদালতের ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং মাদকদ্রব্য বিক্রয়ের সময় স্বামী-স্ত্রী কে আটক করেছে।

রাণীনগর থানার এস আই সুমন কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর রেল ষ্টেশনের পাশে মাদক সেবনের সময় উপজেলার গেীড়দিঘী গ্রামের গোপাল চন্দ্র সরকারের ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (৩৫) ,একই গ্রামের গোকুল চন্দ্র সরকারের ছেলে সুধীর চন্দ্র (২২), বেলঘড়িয়া গ্রামের  আবুল হোসেনের ছেলে সোহেল (২২) এবং দক্ষিণ রাজাপুর গ্রামের মোস্তফা মিনার ছেলে খোরশেদ আলম (২৭) কে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারী প্রত্যেককে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালতে সোপর্দ করেন।

একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কৌনুজ গ্রামের মৃত- আফসার প্রামানিকের ছেলে  মাদক ব্যবসায়ী মান্নান হোসেন (৪৫) এবং তার স্ত্রী মোর্শেদা বেগম (৩৮) কে উপজেলার চকাদিন আলোপাড়া মোড়ে মাকদ দ্রব্য বিক্রয় করার সময় আটক করা হয় । এসময় তাদের কাছ থেকে অর্ধ-কেজি গাঁজা ,১০লিটার চোলাই মদ ও ১২ বোতল অ্যালকোহল উদ্ধার করা হয়েছে বলে রাণীনগর থানার এস আই সুমন কুমার জানান। গতকাল শনিবার তাদের কে আদালতে সোপর্দ করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই