তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

ধামইরহাটে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নওগাঁর ধামইরহাটে বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিত হয়েছে। শনিবার উপজেলার বীরগ্রাম চৌরাস্তা মোড় নামকস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫০তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বীরগ্রাম চৌরাস্তা মোড় শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও দিনব্যাপী এ কর্মসূচী উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মো: শহীদুজ্জামান সরকার এমপি।

নওগাঁর সিভিল সার্জন ডা: মো: আলাউদ্দিনের নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিনামূল্যে চিসিৎসা সেবা, ঔষধ প্রদান ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হোসেন আহমেদ, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মীর্জা আব্দুস সালাম, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজাহার আলী মন্ডল, সাংবাদিক মোজাম্মেল হক, সাংবাদিক হারুন আল রশীদ, ওসমান গণি মন্ডল, ফজলুর রহমান, ওই শাখার সভাপতি আবু ইউসুফ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু, থানা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান, সম্পাদক আল মামুন প্রমুখ।

ক্যাম্পে প্রায় ৭শত জন অসহায় দুস্থ্য রোগিদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা,ঔষধ প্রদান করা হয় এবং ২৮ জন স্বেচ্ছায় রক্তদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই