তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রেমিকাকে অপহরণ করার চেষ্টা গণধোলাই দিয়ে ২জনকে পুলিশে সোপর্দ

ভালুকায় প্রেমিকাকে অপহরণ করার চেষ্টা গণধোলাই দিয়ে ২জনকে পুলিশে সোপর্দ
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
মুন্নী আক্তার (২২) মোবাইলে প্রেম করে প্রেমিকের সাথে দেখা করতে আসলে প্রেমিক শহিদুল তাকে অপহরণের চেষ্টা করলে রোববার দুপুরে ভালুকা উপজেলার সিডস্টোর বাজারের লোকজন গণধোলাই দিয়ে ২জনকে পুলিশ সোপর্দ করে।

সুত্রে জানাযায়,গত ৬বছর যাবত টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার কালো কাচারী গ্রামের বাসিন্দা আবেদ আলীর ছেলে শহিদুলের সাথে ময়মনসিংহের পাগলা থানার দিগলবাগা গ্রামের মুন্নী আক্তারের সাথে মোবাইলে প্রেম করে আসছিল। গত বছর পাগলা থানার একই এলাকার আনোয়ারের সাথে মুন্নী বিয়ে হয়ে যায়। বিয়ের পরও মুন্নী শহিদুলের প্রেমের সম্পর্কের কোন ঘটতি হয়নি। স্বামীর বাড়িতে এসেও গোপনে চুকিয়ে চুকিয়ে মোবাইল ফোনে ঘন্টার পর ঘন্টা কথা বলতো। প্রেমের সুত্র ধরে ঘটনার দিন দুপুরে মুন্নী শহিদুলে সাথে শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় দেখা করতে আসে। শহিদুল মুন্নীকে ভালুকা উপজেলার সিডস্টোর বাজার থেকে কাপড় চোপড় কিনে দিবে বলে সিএসজি ভাড়া করে। সিএনজি করে সিডস্টোর বাজারের আসার পর  সিএনজি বাজারে না থামিয়ে সখিপুরের দিকে যাওয়ার সময় মুন্নী চিৎকার শুরু করলে বাজারের লোকজন সিএনজিটির গতিরোধ  করে শহিদুল ও তার সহযোগী ওই উপজেলার মানাঝি গ্রামের রজব আলীর ছেলে আসাদ মিয়া(৪০) গণধোলাই দিয়ে ভালুকা মডেল থানায় সোপর্দ করে।

ভালুকা মডেল থানার ওসি গোলাম সারোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- অপহরণের ঘটনাটি ভালুকা এলাকায় ঘটলেও অপহৃতার স্বামীর বাড়ি অন্য এলাকায়। তাই অপহৃতাকে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। #

{ সংবাদ - জহিরুল ইসলাম জুয়েল, আসাদুজ্জামান সুমন}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই