তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিমলায় ন্যাপের কর্মিসভা, ডোমারে লালটুপি র‌্যালি

ডিমলায় ন্যাপের কর্মিসভা, ডোমারে লালটুপি র‌্যালি
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
২০ দলীয় জোটনেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নীলফামারীর জনসভা সফলের লক্ষ্যে কর্মিসভা করেছে ডিমলা উপজেলা ন্যাপ।মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার স্বপন-শবনম হাউস মাঠে এ কর্মিসভা অনুষ্ঠিত হয়।উপজেলা ন্যাপ আহ্বায়ক শাহ আজিজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাপ চেয়ারম্যান ও জোটের অন্যতম শীর্ষ নেতা জেবেল রহমান গাণি।

কর্মিসভায় ডিমলা উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, খগাখড়িবাড়ী ইউনিয়ন সভাপতি সামিউর রহমান গানি চন্দন, সাবেক সভাপতি আবদুল মান্নান, পূূর্ব ছাতনাই ইউনিয়নের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, জলঢাকার লোলুকুন্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মমিনুর রহমান ও ডিমলার নাউতারা ইউনিয়নের সদস্য শাহের আলীর নেতৃত্বে শতাধিক নেতা-কর্মী জেবেল রহমান গাণির হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ন্যাপ-এ যোগদান করেন।

সভায় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন-ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, নীলফামারী জেলা ন্যাপের আহ্বায়ক মো. ফরহানুল হক, সদস্য সচিব মগনী মো. মাসুদুল আলম দুলাল, ডিমলা উপজেলা সদস্য সচিব মোফাক্কারুল ইসলাম পেলাব, যুগ্ম আহ্বায়ক ওয়াহিদুর রহমান, মোনাজ্জেম হোসেন দুদু, জলঢাকা উপজেলা আহ্বায়ক সেলিম রেজা প্রমুখ।

দেশে আজ আইনের শাসন প্রশ্নবিদ্ধ বলে উল্লেখ করে কর্মিসভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেবেল রহমান গাণি বলেছেন, বিগত ৫ জানুয়ারির ভোটারবিহীন একতরফা প্রহসনের নির্বাচনের মধ্য ক্ষমতাসীন হয়ে হত্যা, গুম, খুন, সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটে মেতে উঠেছে আওয়ামী সরকার। কিন্তু এই অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। তাই আগামী বৃহস্পতিবার নীলফামারীতে অনুষ্ঠেয় ২০ দলীয় জোটের জনসভাকে জনসমুদ্রে পরিণত করার মধ্য দিয়ে সরকারের অপশাসন থেকে মুক্তির আন্দোলনের সূচনা করতে হবে।
 
সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সর্বাত্মক অংশগ্রহণের মাধ্যমে জোটনেত্রী বেগম খালেদা জিয়ার নীলফামারীর জনসভা সফল করতে উপস্থিত ন্যাপের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জেবেল।

এর আগে, খালেদা জিয়ার জনসভা সফলের লক্ষ্যে ন্যাপের প্রতিষ্ঠাতা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর কৃষক সম্মেলনে ব্যবহৃত ঐতিহাসিক ‘লালটুপি’র মোটর র‌্যালি করেছে ডোমার উপজেলা শাখা।

বিকেলে নীলফামারীর ডোমার উপজেলায় লালটুপির এ মোটর র‌্যালি অনুষ্ঠিত হয়। ডোমার উপজেলা ন্যাপ কার্যালয়ের সামনে থেকে এ মোটর র‌্যালিটি শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা ন্যাপ কার্যালয়ে এসে শেষ হয়।

মোটর র‌্যালির পূর্বে উপজেলা ন্যাপ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। ডোমার উপজেলা ন্যাপের সদস্য সচিব আবদুর রফিক বাতেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন-উপজেলা ন্যাপের যুগ্ম আহ্বায়ক আনোয়ার ওয়ালিদ সাবু, মো. ওসমান গণি, রেজাউল ইসলাম, পৌর আহ্বায়ক জগবন্ধু রায়, সেকান্দার আলী, হরিপদ রায়, বকুল হোসেন প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই