তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্ঘটনা-যানজটের বিরুদ্ধে আন্দোলনে শরিক হতে তরুণদের প্রতি আহ্বান কাদেরের

দুর্ঘটনা-যানজটের বিরুদ্ধে আন্দোলনে শরিক হতে তরুণদের প্রতি আহ্বান কাদেরের
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিরাপদ সড়কের জন্য যে আন্দোলন, সেটি আমরা শুরু করেছি। দুর্ঘটনা ও যানজটের বিরুদ্ধে এ আন্দোলনে শরিক হতে তিনি তরুণ সমাজের প্রতি আহবান জানান।

২১ অক্টোবর মঙ্গলবার বিকেলে নাটোর থেকে ঢাকায় ফেরার পথে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় সড়ক পরিদর্শন শেষে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফতাব উদ্দিন আহম্মেদ, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মহিবুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সেলিম আজাদসহ সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, নাটোরের ভয়াবহ সড়ক দুর্ঘটনার জন্য চালক দায়ী। নাটোরের দুর্ঘটনার কারণ বের করতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারপরও স্থানীয়ভাবে প্রাপ্ত তথ্যে জানা গেছে, বেপরোয়াভাবে গাড়ি চালানো ও ওভারটেকিংয়ের কারণে ওই দুর্ঘটনা ঘটেছে। একই পরিবারের ছয় জনের মৃত্যু খুবই ব্যাথিত করেছে।

এ সময় মন্ত্রী আরও বলেন, সড়কে কারিগরী সমাধানের কারণে দুর্ঘটনা অনেক কমে এসেছে। যার কারণে একনেকে ১৪৪ স্পট নির্ধারণ করে ১৬৫ কোটি টাকার একটি প্রকল্প গত সপ্তাহে অনুমোদিত হয়েছে। নিরাপদ সড়কের জন্য যে আন্দোলন, সেটি আমরা শুরু করেছি। দুর্ঘটনা ও যানজটের বিরুদ্ধে এ আন্দোলনে শরিক হতে তিনি তরুণ সমাজের প্রতি আহবান জানান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই