তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পৌরসভায় ভিজিএফ চাউল বিতরণ সম্পন্ন

নান্দাইল পৌরসভায় ভিজিএফ চাউল বিতরণ সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভায় বৃহস্পতিবার দুস্থ পুরুষ ও মহিলাদের মাঝে ভিজিএফ চাউল বিতরণ কর্মসূচী সকালে উদ্ভোধন করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ অহিদুল ইসলাম। পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল কমিশনার, মহিলা কমিশনার সহ নির্বাচিত পৌর মেয়র এএফ এম আজিজুল ইসলাম পিকুল, ট্যাগ অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ বদরুদুজ্জা দিনব্যাপী উপস্থিত থেকে নির্ধারিত কার্ডধারীদের মাঝে সরকারী চাউল বিতরণ করেন।

উল্লেখ্য ঈদুল আযহার পূর্বে সরকারী ভাবে এই চাউল বরাদ্দ প্রদান করা হয়েছিল। তালিকা অনুমোদনে বিলম্ব হওয়ায় গতকাল ২৩শে অক্টোবর প্রশাসনিক কর্মকর্তা নান্দাইলে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের উপস্থিতিতে প্রতিজন সুবিধা ভোগীর মাঝে সরকারী বিধি মোতাবেক চাউল বিতরন সম্পন্ন করা হয়েছে বলে ট্যাগ অফিসার জানিয়েছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই