তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রলীগের দুপক্ষের মারধোরের জের,সংখ্যালঘু শিক্ষকের বাসায় হামলা ও ভাংচুর,আটক-১

ভালুকায় ছাত্রলীগের দুপক্ষের মারধোরের জের,সংখ্যালঘু শিক্ষকের বাসায় হামলা ও ভাংচুর,আটক-১
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
মঙ্গলবার রাতে ভালুকা পৌরসভার ৪নং ওয়ার্ডের প্রাণেস নামে এক মদ্যপায়িকে বাকিতে সিগারেট না দেয়াকে কেন্দ্র করে  ছাত্রলীগের  দুপক্ষের মাঝে মারধোরের  ঘটনায় সংখ্যালঘু এক শিক্ষক অনিল চন্দ্র বর্মনের বাসায় হামলা চালিয়ে বাসায় ব্যাপক ভাংচুর করে।

জানাযায়,ঘটনার সময় মদপান করে প্রাণেস কুমার (৩৫)বাকিতে সিগারেট চাইলে দোকানদার জুয়েল বাকি না দেয়ায় প্রাণেস জুয়েলের দোকানের কাঁচের সুকেইস ভাংচুর করে।

এ ঘটনায় স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা ঘটনাস্থলে আসার পর তাদের মধ্যে পার্থ ও পরিস্কার অপুর মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে ছাত্রলীগ কর্মী পার্থ ছাত্রলীগ নেতা পরিস্কার অপুকে ঘুষি মেরে পালিয়ে যায়। পরে অপুর নেতৃত্বে পার্থর পিতা মল্লিকবাড়ি শহিদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিরঞ্জন চন্দ্র বর্মণের বাসায় হামলা করে বাসার গেইট,সিমানা প্রাচীরের দেয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে ভাড়াটিয়া মালতি রাণীর ঘরের দরজা ভেঙ্গে ফেলে। কিন্ত বাসার ভিতর থেকে কোন মালামাল খোয়া যায়নি বলে বাসার লোকজন জানান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে প্রানেসকে আটক করে। বাসার মালিক নিরঞ্জন চন্দ্র বর্মন ঘটনার  পর থেকে পুনারায় হামলায় ভয়ে মুখ খোলছেনা।

ভালুকা মডেল থানার ওসি গোলাম সারোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,একজনকে আটক করা হয়েছে। এঘটনায় কেউ কোন অভিযোগ করেনি।

    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই