তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজে শিক্ষক নিয়োগ নিয়ে আদালতে রিটপিটিশন

গফরগাঁওয়ে রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজে শিক্ষক নিয়োগ নিয়ে আদালতে রিটপিটিশন
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁও রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজে শিক্ষক নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। নিয়োগ বিঞ্জপ্তি স্থগিতাদেশ চেয়ে   কলেজের সাবেক সহকারী টাইপিষ্ট হাবিবুর রহমান বাদী হয়ে হাইকোর্ডের ডিভিশান বেঞ্চে একটি রিটপিটিশন দাখিল করেছে।
   
 অভিযোগে জানা গেছে,বিগত ২৬ জুন একটি জাতীয় দৈনিকে গফরগাঁও রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজে জন্য শূন্য পদে এক জন কম্পিউটার সহকারী,এক জন হিসাব বিজ্ঞান প্রভাষক এবং এক জন ইংরেজী প্রভাষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে কতৃপক্ষ। বিজ্ঞপ্তি প্রকাশের পর তিনটি পদের বিপরীতে ১২টি আবেদন পত্র জমা পড়ে। কিন্তু নিয়োগ নিয়ে কারিগরি স্কুল এন্ড কলেজের পরিচলনা পরিষদ  ও অধ্যক্ষের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তোলে এলাকাবাসী। কলেজের নিয়োগ প্রক্রিয়াকে স্বচ্ছ করতে সংশিষ্ট্য কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেন শিক্ষক ও এলাকাবাসী।
     
কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলাম বলেন,আজ বৃহস্পতিবার কলেজের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এজন্য প্রত্যক প্রার্থীর কাছে পত্র পঠানো হয়েছে।এব্যাপারে গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি রেজাউল বারী জানান, এডভোকেট মোজাম্মেল হক বারী স্বাক্ষরিক রিটপিটিশনের একপি কপি ডাকােগে পেয়েছি।কিন্তু রিটপিটিশন কপিতে আদালতের কোন সুনির্দেশনা নেই।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই