তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল বন্দরে ৫টি সংগঠন’র আমদানি-রফতানি বন্ধের কর্মসুচি প্রত্যাহার

বেনাপোল বন্দরে ৫টি সংগঠন’র আমদানি-রফতানি বন্ধের কর্মসুচি প্রত্যাহার
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
বেনাপোলের সিএন্ডএফ ব্যবসায়ী ও বেনাপোল’র পুটখালি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হবিবর রহমান হবি অপহরনের ২ দিন পর বৃহস্পতিবার ভোরে ঢাকার মুগদাপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। ঢাকার  ডিবি এসি নাজমুল’ন নেতৃৃৃৃত্বে অপহরনের ঘটনায় নারীসহ ৬ জনকে আটক করা হযেছে।

অপহরনকারীরা হবিকে অপহরনের পর ব্যাপক ভাবে শারীরিক নির্যাতন করে। ডিবি পুলিশের তত্বাবধানে হবিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।হবিবর রহমান হবি উদ্ধারের পর বেনাপোল বন্দর ব্যবহারকারী ৫টি সংগঠন বেনাপোল বন্দর দিয়ে তাদের আমদানি-রফতানি বন্ধের কর্মসুচি প্রত্যাহার করে নিয়েছে।

মঙ্গলবার রাত ১০ টায় ঢাকার কমলাপুর এলাকা থেকে অপহৃত হয় হবি। সে বেনাপোলের শিকড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে। অপহৃতের বড় ভাই আলহাজ্ব শামসুর রহমান জানান, সিএন্ডএফ এজেন্ট ব্যবসার কাজে মঙ্গলবার রাতে বেনাপোল থেকে ঢাকায় আসেন তিনি। হবির পরিচিত আমদানিকারকের সাথে দেখা করতে যাওয়ার পথে ঢাকার কমলাপুর এলাকা থেকে রাত ১০ টায় অপহৃত হন তিনি। অপহরনের পরপরই তার দুটি মোবাইলই  বন্ধ করে দেয়া হয়। সে বেনাপোলের একজন বিশিস্ট সিএন্ডএফ ব্যবসায়ী এবং শার্শা উপজেলা যুবদলের সহ-সভাপতি। তার অপহরনের ঘটনায় ঢাকার মতিঝিল থানায় একটি জিডি করা  হয়।  বন্দর ব্যবহারকারী সংগঠনগুলো তাৎক্ষনিকভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আমদানি-রফতানি বন্ধ করে দেয়। সেই সাথে বন্দর থেকে সব ধরনের পন্য খালাশ বন্ধ করে দেয়।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন জানান, হবি উদ্ধার হওয়ার পর বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ রাখার কর্মসুচী প্রত্যাহার করা হযেছে। #   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই