তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন অভিযোগে মহিলাসহ আটক ১১

ভালুকায় বিভিন্ন অভিযোগে মহিলাসহ আটক ১১
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
ভালুকা উপজেলার বিভিন্ন এলাকা থেকে শনিবার (০১ নভেম্বর) রাতে বিভিন্ন অপনাধ মূলক অভিযোগে মহিলাসহ ১১ জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

ভালুকা মডেল থানা সূত্রে জানা যায়, রাতে মডেল থানার এএস আই রফিকুল ইসলাম উপজেলার সিডষ্টোর এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে আব্দুল হেকিমের ছেলে শাহিন (৩০), হেকমত আলীর ছেলে নুরুল ইসলাম (৩২), শিরিরচালার ইউনুস আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২), নুরুল ইসলামের ছেলে জুবেদকে (২৫) আটক করে।

এ ছাড়া পৌর এলাকার ভান্ডাব এলাকা থেকে এএস আই কামাল ইয়াবাসহ রিয়াজ উদ্দিনের ছেলে লিটন (২৫), এমসআই নয়ন পুরনো বাসষ্ট্যান্ড সংলগ্ন আশরাফ উদ্দিনের বাসা থেকে অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে মল্লিকবাড়ি গ্রামের মকবুল হোসেনের মেয়ে আকলিমা (১৮) ও আব্দুল হেকিমের মেয়ে ফাতেমা (১৯) ও একই এলাকার আফতাব উদ্দিনের ছেলে আমিনুল (২২), শাজাহানের ছেলে সুজনকে (২৩) এবং একই অভিযোগে উপজেলার বাহিরপাথার গ্রামের ইদ্রিস আলীর ছেলে রাকিবুল হাসান জীবন (১৮) ও পূর্বধলার ইসলামের মেয়ে বিউটি আক্তারকে (২৫) আটক করা হয়।

এদের মধ্যথেকে রাকিব ও বিউটিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হলেও আটককৃত অন্য ৯জনকে রহস্যজনক কারণে ছেড়ে দেয়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই