তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সাব রেজিস্ট্রার গিয়াস উদ্দিনের সঘোষিত ছুটির দিন বৃহস্পতিবার

ভালুকার সাব রেজিস্ট্রার গিয়াস উদ্দিনেরসঘোষিত ছুটির দিন বৃহস্পতিবার
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
ভালুকার সাব রেজিস্ট্রার গিয়াস উদ্দিন ভালুকায় যোগদানের পর থেকেই প্রতি বৃহস্পতিবার অফিসে আসনেনা।ফলে দলিল করতে  আসা লোক জন দূর্ভোগ পোহাচেছন।
    
জানাযায়,গত ২০১৩ সালের জুলাই মাসের ২১তারিখ ভালুকা সাব রেজিস্ট্রি অফিসে যোগদান করেন গিয়াস উদ্দিন।যোগদানের পর গত ৩০ অক্টোবর বৃহস্পতিবার ব্যতিত অদ্যাবধি কোন বৃহস্পতিবারই তিনি আফিসে আসেননি। প্রতি বুধবার অফিস শেষে অফিসের নোটিশ বোর্ডে এ মর্মে নোটিশ করেন আমি নিন্ম স্বাক্ষর কারী (সাব রেজিস্ট্রার)আগামী কাল বৃহস্পতিবার সব ধরণের দলিলের কার্যক্রম বন্ধ থাকবে। এতে উপজেলার প্রত্যন্তাঞ্চল থেকে আসা জমির দাতা গ্রহিতাগণ চরম দুভোর্গ পোহাচ্ছেন।

শুক্র ও শনিবার সরকারি ছুটির দু’দিন বন্ধ থাকায় বৃহস্পতিবারের কর্ম দিবসকেও তিনি অঘোষিত ছুটিতে পরিনত করেছেন।বৃহস্পতিবার দিন নোটিশ বোর্ডে ছুটির নোটিশ ঝুলিয়ে রবিবার দিন অফিসে এসে বৃহস্পতিবার দিনের তারিখ দিয়ে ১/২টি কমিশন দলিল রেজিস্ট্রির কার্যক্রম করে আসছেন। ঊর্ধ্বতন কর্তপক্ষ যে বুঝেন  তিনি বৃহস্পতিবারও অফিস করেছেন।

দলিল করতে আসা এমএ হামিদ কারী বলেন,আজ আমি একটি সাফ কবলা  দলিল রেজিস্ট্রি করতে এসে দেখি সাব রেজিস্ট্রার অফিসে নেই। আবার দাতাকে আগামী রবিবার অফিস আনতেই কঠিন হবে।

ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বলেন,বর্তমান সাব রেজিস্ট্রার ভালুকা আসার পর থেকে প্রতি বৃহস্পতিবার ছুটির নোটিশ ঝুলিয়ে চলে যান।সাব রেজিস্ট্রার গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে,বৃহস্পতিবারে ছুটির ব্যাপারে স্বীকার করে বলেন,আমি সাধারণত বৃহস্পতিবার দিনই বেশির ভাগ ছুটি নিয়ে থাকি। আজ (বৃহস্পতিবার) দলিল কম থাকায় আমি কয়েকটি দলিল রেজিস্ট্রি করে ছুটির নোটিশ ঝুলিয়ে কমিশনে দলিল করতে চলে এসেছি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই