তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক কৃষকের জমি দখলের অভিযোগ

ভালুকায় এক কৃষকের জমি দখলের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভালুকায় এক কৃষকের প্রায় ২৫ লাখ টাকা মূল্যের ১৪ শতাংশ জমি প্রতিপক্ষরা জবর দখল করে টিনের চালাঘর নির্মাণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মডেল থানায় দখলদারদের বিুরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উথুরা মৌজার ১৯৯ নম্বর দাগে ওই এলাকার বক্তার খার ছেলে মিল্লাত হোসেন ও সোনা ফকিরের ছেলে কালু ফকির গংদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। শুক্রবার সকালে প্রতিপক্ষ কালু ফকিরের নেতৃত্বে ১০/১৫ জনের একটিদল ওই জমির উপর টিনের চালাঘর নির্মাণ করে প্রায় ২৫ লাখ টাকা মূল্যের ১৪ শতাংশ জমি দখলে নেয়। জমির মালিক মিল্লাত হোসেন জানান, আমি ক্রয়সূত্রে মালিক হয়ে দীর্ঘদিন ধরে ওই জমি ভোগ দখলে আছি। অপরদিকে অভিযুক্ত কালু ফকিরের ছেলে আজিজুল জানান, আমরা এই জমিটি দানসূত্রে মালিক।

এ ঘটনায় মিল্লাত হোসেন বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।ভালুকা মডেল থানার এসআই হাফিজ জানাান, ঘটনাস্থল পরিদর্শণ করে উভয় পক্ষকে শনিবার কাগজপত্র নিয়ে থানায় আসার জন্য বলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই