তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপিত

ভালুকায় বিএনপির দু’গ্রুপের পৃথক আয়োজনের মধ্য দিয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপিত

[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
শনিবার ভালুকায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির দু’গ্রুপ পৃথকভাবে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী বের করে।

র‌্যালী শেষে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু সভাপতিত্বে অধ্যাপক হাদিসুর রহমান খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন,আলহাজ্ব গিয়াস উদ্দিন আহাম্মেদ, আবুল হাসেম, রুহুল আমীন মাসুদ,আহাসান উল্যাহ খান রুবেল,সাখাওয়াত হোসেন পাঠান,আব্দুর রউফ সরকার, শহিদুল্লাহ মন্ডল, আইয়ুব আলী সরকার, মির্জা আবুল হোসেন, অধ্যাপক মতিউর রহমান মহন, ফরিদ উদ্দিন সরকার, তারেক উল্যাহ চৌধুরী, নুরুল হক,আলী আকবর শিল্পী,শামছূল হক,সাইদুল ইসলাম, তারিকুল ইসলাম তারু,আমীরুল ইসলাম, উসমান গনি মল্লিক মাখন,মতিউর রহমান মিল্টন,মাসুদ রানা,ধ্র“ব চৌধুরী ,কামরুজ্জামান তুলু, তাজমুল হক,শামীমা রশিদ,গোলাপী আক্তার,দ্বীনা প্রমুখ।

পর দিকে আনোয়ার উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা (দঃ)বিএনপির যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোর্শেদ আলম, সালাহ উদ্দিন আহমেদের পরিচলনায় বক্তব্য রাখেন, মজিবর রহমান মজু,গোলজার হোসেন, তোফাজ্জল হক জর্জ ও নাসির উদ্দিন সরকার, এম,এ হামিদ কারী, আবুল কালাম আজাদ, আতিকুজ্জামান লষ্কর, মোমেন তালুকদার, আবদুল কাইয়ুম সরকার রিপন,আইয়ুব আলী কমান্ডার, রুহুল আমিন,সিরাজুল ইসলাম ঢালী, মাওলানা এসফাকুর রহমান সিদ্দিকী, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, কায়সার আহাম্মেদ কাজল, আহসান,মফিজুল ইসলাম, আতিকুল ইসলাম মোল্লা আতিকসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পৃথক কর্মসচী মাঝে দু’ গ্রুপ বিশাল আকারের র‌্যালী নিয়ে বের হলে ভালুকা পুরাতন বাসস্ট্যান্ডে দু’গ্রুপ দুই দুইবার মুখোমুখি হয়ে যায়। এ সময় উৎস্যুক জনতার মাঝে টানটান উত্তেজনা বিরাজ করছিল। এ বুঝি দু’গ্রুপের মাঝে সংর্ঘষ লেগে গেল। কিন্ত কোন প্রকার অঘটন ছাড়াই শান্তিপূর্ণ ভাবে র‌্যালী দুটি শেষ হয়। জাতীয় সংহতি দিবস উপলক্ষে বিএনপি ও তার অংগ সংগঠনের নেতা কর্মীদের আগমে ভালুকা সদর ছিল শনিবার সরগরম।


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই