তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় আটক ১

ভালুকায় অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় আটক ১
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
ভালুকায় অপহরণ করে মুক্তিপণের ঘটনায় রবিবার দুপুরে উপজেলার পূর্ব ভালুকা গ্রামের সবুজের ছেলে মাসুককে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

অপহৃতের পুরিবার সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব ভালুকা গ্রামের জামাল উদ্দিন আকন্দের কিশোর ছেলে মাহাবুব আকন্দ গত ৫নভেম্বর সন্ধ্যায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড গ্যাস অফিস এলাকায় থেকে নিখোঁজ হয়। মাহবুবকে খুঁজে না পেয়ে তার পিতা জামাল উদ্দিন বাদি হয়ে বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর-২১১) করেন। পরে শুক্রবার রাত ২টার সময় পরিবারের কাছে ২লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারিরা।

জিডির তদন্তকারী কর্মকর্তা এস,আই রেজাউল করিম জানান, যেসব মোবাইল নম্বর থেকে অপহৃতার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে  মাসুম নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই