তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সিপির অ্যাডমিন ম্যানেজারের লাশ উদ্ধার

ভালুকায় সিপির অ্যাডমিন ম্যানেজারের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
উপজেলার নারাঙ্গী গ্রামে অবস্থিত সিপি(বাংলাদেশ)লিঃএর পোল্ট্রি ফার্মের অ্যাডমিন ম্যানেজারের লাশ শুক্রবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ফার্মের বাথরুম থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার  করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সিপি (বাংলাদেশ)লিঃ এর ফার্মের অ্যাডমিন ম্যানেজার হাফিজুর রহমান খান (৪০) ছুটি নিয়ে অফিস ত্যাগ করেন। রাত ১১ টার পর থেকে তার মোবাইল বন্ধ থাকায় অফিসের লোকজন খোজাখুঁজি করে এবং শুক্রবার সকালে ফার্মের বাথরুমে মৃত অবস্থায় তাকে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।  পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় হাফিজুর রহমানের লাশ উদ্ধার করে। এটি হত্যা,আত্নহত্যা না স্বাভাবিক মৃত্যু এরিপোর্ট লেখা পর্যন্ত জানাযায়নি। নিহতের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বালিয়াবাড়ি গ্রামে তার পিতার নাম-আজিজুল হক।

এ সময় পুলিশ ফার্মের ভেতর তার রেস্টরুম থেকে তার মোবাইল সেট ও ৪০ হাজার ৫০০ টাকাসহ একটি ব্যাগ উদ্ধার করে। ভালুকা মডেল থানার এস আই জিন্নাহ জানান,লাশ উদ্ধার করা হয়েছে।পরিবারের লোকজন আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই