তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু,গ্রেফতার ১

ভালুকায় জমি নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু,গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
ভালুকায় বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে এক সংঘর্ষে আহত ব্যক্তি চিকিৎসাধিন অবস্থায় চারদিন পর শনিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। ঘটনাটি উপজেলার উথুরা ইউনিয়নের ঝাটিয়া গ্রামে। এ ঘটনায় একজনকে আটক কার হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উথুরা ইউনিনের ঝাটিয়া গ্রামের কাছু মন্ডলের ছেলে আব্দুল কাদের ওরফে কাদুদের সাথে দীর্ঘদিন ধরে উথুরা ইউনিয়েনের ১ নম্বর ওয়ার্ড হাতিবেড় গ্রামের  মেম্বার এমদাদুল হক দুলাল মেম্বারের পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। এর জের হিসেবে ১১ নভেম্বর রাতে দুলাল ও তার বড় ভাই আবুলের নেতৃত্বে ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ দল বিরোধপূর্ণ জমিন ধান কাটতে যায়।এ সময় আব্দুল কাদের ওরফে কাদু মিয়া বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোগীর অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চারদিন  চিকিৎসাধিন থাকা অবস্থায় শনিবার তিনি মারা যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (রোববার দুপুরে) নিহতের লাশ ঢাকা থেকে বাড়িতে আনা হয়নি। নিহতের চাচাতো ভাই আবদুস সামাদ জানান, ভালুকা মডেল থানায় আপাতত একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। লাশ শাহবাগ থানার মাধ্যমে ময়না তদন্ত শেষে বাড়ি আনার পর মামলা দায়ের করা হবে।

ভালুকা মডেল থানার ওসি গোলাম সারোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সাথে সংশ্লিষ্ট থাকার অভিযোগে ওই এলাকার আব্দুস ছবুরের ছেলে জাহিদকে (৩২) আটক করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই