তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় একই স্থানে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনা নিহত ২ আহত ১

ভালুকায় একই স্থানে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনা নিহত ২ আহত ১
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
রবিবার ঢাকা ময়মরসিংহ মহা-সড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া নামক স্থানে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১ জন আহত হয়েছেন। এতে বিক্ষোব্ধ শ্রমিক ও জনতা মহা-সড়ক অবরোধ  করে ফ্যাক্টরি ও গাড়ি ভাংচুর করে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানায়,রবিবার রাত সাড়ে ৮টার সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের নসুমু উদ্দিনের ছেলে সোন ব্যবসায়ী আফসার উদ্দিন(৪০)কে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এতে বিক্ষোব্ধ এলাকাবাসী দেড় ঘন্টা মহা সড়ক অবরোধ করে ৭/৮টি গাড়ি ভাংচুর করে।

একই স্থানে দুপুরে ময়মনসিংহগামী একটি ট্রাক ময়মনসিংহের বোরোচরের ফজল মিয়া (৫০) নামে একপথচারিকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করা হয়।

সকালে একই স্থানে রাস্তা পারাপারের সময়  ঢাকাগামী বিশাল পরিবহণের একটি বাস কালার মাস্টার কোম্পানির এক নারী শ্রমিককে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারাযান। এ সময় পার্শ্ববর্তী মাহথির সোয়েটার লিঃএর বিক্ষোব্ধ শ্রমিকরা কালার মাস্টার কোম্পানিতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং মহা সড়ক মহা সড়ক অবরোধ করে রাখে। এতে হামলার আশংকায় কালার মাস্টার কর্তৃপক্ষ মিলটি ছুটি ঘোষণা করে দেয়। নিহত শ্রমিকের নাম শরিফা আক্তার (২৫)স্বামীর নাম আকরাম হোসেন তার বাড়ি ময়মনসিংহের গৌরিপুর উপজেলার কালিহর গ্রামে। দুটি দুর্ঘটনায় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মহা সড়কের অবরোধ তোলে দেয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই