তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিএনপির ২৪ নেতাকর্মীর জামিন

ভালুকা বিএনপির ২৪ নেতাকর্মীর জামিন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা দায়রা জজ মো: নুরুল হুদা আদালত থেকে ভালুকা মডেল থানা পুলিশের দায়েরকৃত বিষ্ফোরক আইনে মামলায় ৩২দিন হাজত খাটার পর ২৪ নেতাকর্মীর জামিন পেল।

দলিয় সুত্রে জানাযায়, গত ১৩ ও ১৪ আক্টোবর ওই আদালতে হাজিরা দিতে গেলে ভালুকা উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ২৫ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। জামিন প্রাপ্তরা হলেন,উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাশান, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, ভালুকা ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রায়হান, সালাহ উদ্দিন, ফাইজু,খলিল, জলিল ,রফিক মাস্টার, আব্দুর রাজ্জাক, আতিকুল ইসলাম আতিক,রফিকুল ইসলাম, আক্তার হোসেন,দুলাল মিয়া,রুবেল, মোখলেছুর রহমান, সুমন মিয়া, সোহাগ, ইব্রাহীম, শহীম মিয়া ও হামিদ মন্টু। এ ছাড়াও গত কয়েক দিন পূর্বে সিডস্টোরের বিএনপি নেতা রফিকুল ইসলাম জামিনে জেল থেকে বের হয়ে আসেন।

প্রসঙ্গত,২৮ নভেম্বর/১৩ তারিখে বিএনপির হরতাল অবরোধ কর্মসূচি পালনকালে উপজেলার হবিরবাড়ি এলাকায় গাড়ি ভাঙচুর ঘটনায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপির সভাপতি , ফখর উদ্দিন আহমেদ বাচ্চুকে ১ নম্বর আসামী করে ভালুকা মডেল থানা পুলিশ বিএনপির ৪৩ নেতাকর্মীর বিরুদ্ধে একটি বিষ্ফুরকদ্রব্য আইনে মামলা (নম্বর-৩৩৮/১৩ইং) দায়ের করেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু জানান, এই মামলায় আমি আড়াই মাস হাজতবাস করেছি। পুলিশ মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের জেল হাজতে প্রেরণসহ বিভিন্ন ভাবে হয়রানি করায় আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই