তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রড বোঝাই ডাকাতি হওয়া ট্রাক উদ্ধার,আটক-১

ভালুকায় রড বোঝাই ডাকাতি হওয়া ট্রাক উদ্ধার,আটক-১
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
চট্রগ্রাম থেকে রড বোঝাই একটি ট্রাক নারায়নগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকা থেকে ড্রাইভার হেলপারকে মারধোর করে ডাকাতি করে নিয়ে আসার পর রূপগঞ্জ থানার পুলিশ ভালুকা সিডস্টোর বাজার থেকে আংশিক ও ত্রিশাল বাজার থেকে মালসহ ডাকাতি হওয়া ট্রাকটি বুধবার রাতে উদ্ধার করে। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে খলিল(৩২) নামে একজনকে আটক করেছে।

রূপগঞ্জ থানার এস,আই হাফিজুর রহমান জানান,চট্রগ্রাম থেকে জিপিএইচ  কোম্পানি থেকে রড নিয়ে একটি ট্রাক (চট্র মেট্রো-উ-১১-০৬৭০) গাজীপুরে আসার সময় মঙ্গলবার রাতে ২টার সময় নারায়গঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকা থেকে রড বোঝাই ট্রাকটি অন্য দুটি ট্রাক দিয়ে রাস্তা ব্যারিকেড দিয়ে ৯/১০জনের একটি ডাকাতদল ট্রাকের ড্রাইভার ও হেলপারকে মার্েরধার করে ফেলে রেখে রড বোঝাই ট্রাক ডাকাতি করে নিয়ে আসে। খবর পেয়ে সকালে রডের মালিক রূপগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা  করেন যার নং ২৪ -তারিখ ১৯/১১/২০১৪।

পুলিশ জানায় ট্রাকটিতে ট্রকিং ডিবাইজ থাকায় ট্র্যাকিং করে ভালুকা উপজেলার সিডস্টোর বাজারের আনিস স্টীল কর্পোরেশনের দোকান ও নুরুজ্জামান মাস্টারের নির্মানাধিন ভবন থেকে কিছু রড ও ত্রিশাল বাজার থেকে পরিত্যক্ত অবস্থায় বাকি রড সহ ট্রাকটি উদ্ধার করে। পুলিশ  আটককৃত খলিলের বরাত দিয়ে জানান এ ডাকাতির সাথে ভালুকার ৩/৪জন ডাকাত অংশগ্রহন করে।

স্থানীয়রা জানায়, এ ডাকাতির সাথে সিডস্টোর বাজারের নব্য আ’লীগ নেতা  আবুল  কালাম আজাদের ভাগনে সাইফুল ইসলাম এমরান জড়িত রয়েছে। ঘটনার পর থেকে আনিস ও সাইফুলসহ সন্দেহবজন অনেকই এলাকা ছেড়ে পালিয়ে গেছে। এলাকা বাসি আরও জানায়,১০ নভেম্বর সাইফুলের নেতৃত্বে একটি চাউল বোঝাই চোরাই ট্রাক বাজারে আনিসের দোকানে আনে।

অভিযানে আসা এস,আই হাফিজুর রহমান জানান,মাল গুলি উদ্ধারে মনযোগ দেয়ায় ঘটনার সাথে জড়িতে থাকা ডাকাতদের আটক করতে পারিনি। আমাদের অভিযান অব্যাহত থাকবে এ ঘটনার জড়িতদেরকে শীঘ্রই আটক করা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই