তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা থেকে উদ্ধার হওয়া ছিনতাইকৃত রড ও চাউলের মুল হোতারা এখনো ধরাছোঁয়ার বাইরে

ভালুকা থেকে উদ্ধার হওয়া ছিনতাইকৃত রড ও চাউলের মুল হোতারা এখনো ধরাছোঁয়ার বাইরে
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
ভালুকা থেকে উদ্ধার হওয়া ৫১টন রড ও ৪শ’৭০বস্তা চাউলের মুলহোতা সাইফুল,মিজান ও মাহবুবকে পুলিশ এখনো ধরতে পারেনি। এদের একজনকে ধরতে পারলেই বেরিয়ে আসবে আন্তঃ বিভাগীয় ডাকাত ও ছিনতাইকারী দলের সদস্য ও গড ফাদারের নাম। গ্রেফতার কৃত জলিলকে পুলিশ রোববার ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে।   

রূপগঞ্জ থানার এস,আই হাফিজুর রহমান জানান,১৫দিনে রূপগঞ্জ থানা এলাকা থেকে দুটি রডের গাড়ি ও ১টি চাউল বোঝাই ট্রাক ছিনতাই হয়। গত ১৮নভেম্বর রাতে কাঞ্চন এলাকা থেকে জি,পি,এইচ কোম্পানির ৩৭টন রড সহ একটি ট্রেইলর ছিনতাই হওয়ার পর কার ট্র্যাকিং এর মাধ্যমে আংশিক ভালুকা ও ত্রিশাল বাজার থেকে রড সহ ট্রেইলরটি পুলিশ উদ্ধার করে।

গত ৮নভেম্বর কাঞ্চন এলাকা থেকে কে,এস,আর,এম কোম্পানির একটি রড বোঝাই গাড়ি ছিনতাই হয়,গত ৯নভেম্বর টাঙ্গাইলের সখিপূর উপজেলার হাটুভাঙ্গা রোড থেকে পরিত্যক্ত অবস্থায় রূপগঞ্জ থানার পুলিশ উদ্ধার করে।গাড়ি উদ্ধারের বিষয়টি সখিপুর থানার ওসি বজলুর রহমান সত্যতা স্বীকার করেছেন।

সেই গাড়ির ১২২ব্যান্ডেল রডও শনিবার ভোরে সিডস্টোর বাজারের নুরুজ্জামান মাস্টারের নির্মাণাধীন বহুতল ভবন থেকে উদ্ধার করে। পুলিশ এ নিয়ে এ ভবন থেকে মোট ৫১টন রড উদ্ধার করলো।

পুলিশ আরও জানায় রূপগঞ্জ এলাকা থেকে যে চাউলের গাড়িটি ছিনতাই হয়েছে সেটির হদিস এখনো তাঁরা পায়নি। সাইফুল ইসলাম ওরফে ইমরানের রাখা ৪শত ৭০বস্তা চাউল গত শুক্রবার দুপুরে ভালুকা মডেল থানার পুলিশ সিডস্টোর বাজারের সোহাগ এন্টারপ্রাইজ থেকে উদ্ধার করে। উদ্ধারকৃত এ চাউলের প্রকৃত মালিক এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

অপর এক সুত্র জানায় এসব ছিনতাইয়ের সাথে জড়িত উপজেলার কাচিনা গ্রামের মিজানের নামে ডাকাতি সহ বেশ কয়েকটি মামলা বিভিন্ন থানায় রয়েছে। মাহবুবের প্রকৃত কোন ঠিকানা পাওয়া যায়নি। রড উদ্ধার হওয়ার পর থেকে তাদের দু’জনের মোবাইল নাম্বার বন্ধ রয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই