তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কারিতাসের মুক্তি প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত

মনপুরায় কারিতাসের মুক্তি প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
ভোলার মনপুরায় কারিতাস বাংলাদেশ’র আয়োজনে মুক্তি প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর বুধবার সকাল ১১ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় কারিতাস বাংলাদেশ বরিশাল অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. ফ্রান্সি ব্যাপারী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিসেস শেলিনা আক্তার চৌধুরী। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ম্যানেজার একাউন্টস মি. সোয়াকিম গোমেজ, প্রেস ক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, সিআরএসএস এর প্রোগ্রাম ম্যানেজার মিস. তারা ম্যাকাও, সিআরএস’র সেল্টার টেকনিশিয়ান মিস বেড়া, বরিশাল অঞ্চল ডিএমডি মি. মার্সেল রতন গুদা।

উল্লেখ্য, কারিতাসের মুক্তি প্রকল্পের আওতায় মনপুরা উপজেলার ৭ টি ওয়ার্ড, ১২ টি গ্রাম ও ৬৪ টি গুচ্ছ গ্রামের মোট ৩৯৪১ পরিবারকে সেবা প্রদান করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই