তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছিনতাইকৃত চাউলের ট্রাক উদ্ধার,পুলিশ আহত

ভালুকায় ছিনতাইকৃত চাউলের ট্রাক উদ্ধার,পুলিশ আহত
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ময়মনসিংহে ত্রিশাল থেকে ছিনতাই হওয়া চাউল বোঝাই ট্রাক গাজীপুর জেলার শ্রীপূর উপজেলা এমজির এলাকা থেকে বুধবার রাতে উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। সময় এক পুলিশ সদস্য আহত হন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক ছিনতাই কারীকে পুলিশ আটক করেছে।
    
জানাযায়, শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ১৮টন চাউল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৪৪৭৭)ময়মনসিংহের ত্রিশাল উপজেলা রাগামারা নামক স্থানে পৌঁছলে একটি পিক আপ দিয়ে ট্রাকটির গতিরোধ করে ৭/৮জনের একটি ছিনতাইকারী দল ট্রাকের চালক তোফাজ্জলকে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি ছিনিয়ে নেয়। ঢাকা ময়মনসিংহ মহা সড়কের সিডস্টোর বাজার এলাকায় টহলরত এএসআই মামুন ট্রাকে মধ্যে দস্তাদস্তি দেখে ট্রাকটি গতিরোধ করার চেষ্টা করে। এ সময় ছিনতাইকারীরা দ্রুত ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় শ্রীপুরের এমসির বাজার এলাকা থেকে এক ছিনতাইকারী  গোপালগঞ্জের মুকসেদপুর এলাকার সিদ্দিক মোল্লার ছেলে মিন্টু মোল্লা (২৮) কে আটক করে। অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ছিনতাইকারীদের সাথে দস্তাদস্তি হওয়ায় ভালুকা মডেল থানা এএসআই মামুন আহত হন। ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামান জানান. ভালুকা থানা পুলিশের সহযোগিতায় এক ছিনতাই কারী সহ চাউল সহ ট্রাকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ত্রিশাল থানায় একটি মামলা হয়েছে। এ,এস,আই মামুন দুঃসাহসিক অভিযান ও অস্ত্রসহ আসামী আটকের জন্য ২০১৩সালে আইজিপি সম্মাননা পূরস্কার লাভ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই