তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক সন্তানের জননীর রহস্য জনক মৃত্যু,স্বামী পলাতক

ভালুকায় এক সন্তানের জননীর রহস্য জনক মৃত্যু,স্বামী পলাতক
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
সোমবার সকালে ভালুকা উপজেলার জামিরাপাড়া স্বামীর বাড়ি থেকে এক সন্তানের জননী পূর্ণিমা(২০) নামে এক গৃহবধূর লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।
 
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,ওই গ্রামের রমিজ উদ্দিনে সরকারের ছেলে মোকছেদ সরকারের  সাথে একই উপজেলার খারুয়ালী গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে আনজুমানারা বেগম পূর্ণিমার দেড় বৎসর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই পূর্ণিমা ও মোকছেদের সংসারে প্রায় সময় ঝগড়া বিবাধ লেগেই থাকতো। সোমবার (০৮ডিসেম্বর) সকালে পূর্ণিমার লাশ অর্ধ ঝুলন্ত অবস্থায় ভালুকা মডেল থানা পুলিশ উদ্ধার করেছে। নিহত পূর্ণিমার মনিরা নামে ৩মাসের এক মেয়ে সন্তান রয়েছে। পূর্ণিমার পিতা সিরাজুল ইসলামের দাবী,আমার মেয়েকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পা ও হাটু খাটের মাঝে লেগে ছিল। শ্বশুর রমিজ মিয়ার দাবি তার পূত্রবধূ ফাঁসিতে দিয়ে আত্নহত্যা করেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই