তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষ চালকসহ আহত ২০

ভালুকায় দুই বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষ চালকসহ আহত ২০
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
মঙ্গলবার(৯ডিসেম্বর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের জামিরদিয়া মায়ের দোয়া মসজিদের সামনে দুই বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষে বাসের চালকসহ ২০যাত্রী আহত হয়। আহতদেরকে প্রথমে ভালুকা হাসপাতালে পরে আশংকা জনক অবস্থায় ৬জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ঘটনার দিন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই স্থানে ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৫০৮) বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৮১১) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে  উভয় গাড়ি ড্রাইভার সহ ২০যাত্রী আহত হয়। আহতদেরকে প্রথমে ভালুকা উপজেল স্বাস্থ্য কমপ্লেক্রে পরে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। দুর্ঘটনার পর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস লোকজন প্রায় ১ঘন্টা চেষ্টা করে ইসলাম পরিবহণের ড্রাইভার শাহ আলমকে গুরুতর আহত অবস্থায় গাড়ি কেটে উদ্ধার করেছেন।

আহতরা হলেন- রাসেল (১৫), রফিকুল ইসলাম (২০), সালাম (২১), আজিজুল হক (৩০), আলম (৫০), নয়ন (২২), রুবেল (১৮), মতিউর রহমান (৫৫), মোস্তফা (২০), রফিক (২১), নাজমুল (২৫), সোহেল (৩০), জুয়েল (৩৪), আবদুল মান্নান (৬৫), নজরুল ইসলাম (৫২)। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রফিকুল ইসলাম (২০), সালাম (২১), আলম (৫০), নয়ন (২২), রুবেল (১৮), ও রাসেল (১৫) কে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

{ সংবাদ - সাদেকুর রহমান সোহাগ , মোঃ আক্কাছ আলী, আসাদুজ্জামান সুমন,জহিরুল ইসলাম জুয়েল }




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই