তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যৌতুকের টাকার জন্য গৃহবধূর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দিয়েছে

ভালুকায় যৌতুকের টাকার জন্য গৃহবধূর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দিয়েছে
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
ভালুকার উপজেলার চান্দাবহ গ্রামে শামীমা আক্তার নামে এক গৃহবধূকে সিএনজি কেনার জন্য এক লাখ টাকা যৌতুকের দাবী করে না পেয়ে শ্বশুরবাড়ির লোকজন গায়ে গরম পানি ঢেলে দিয়ে ঝলসে দিয়ে শ্বশুরালয়ে আটক করে গত ১৫দিন যাবত স্বামী সোহেল,শ্বশুর তাইজ উদ্দিন ও শ্বাশুরি মুর্শিদা বেগম নানা ভাবে নির্যাতন করে আসছিল এমন অভিযোগ পেয়ে বুধবার (১০ডিসেম্বর) সন্ধ্যায় ভালুকা মডেল থানা পুলিশ শামীমাকে তার স্বামী বাড়ি থেকে ঝলসানো অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে।

শামীমার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়,সিএনজি কেনার জন্য কয়েক মাস যাবত যৌতুকের টাকার দাবী করে আসছিল। যৌতুকের টাকা না পেয়ে গত ২৭নভেম্বর সকালে তার শ্বশুর তাইজ উদ্দিন শামীমার গায়ে গরম পানি ঢেলে দিলে কোমর থেকে বাম পা ঝলসে যায়। পরে তাকে শ্বশুড়ালয়ে আটক রেখে নানা ভাবে নির্যাতন করা হয়। শামীমার পরিবারের লোকজন খবর পেয়ে ৯ডিসেম্বর তাকে নিতে আসলে শামীমাকে তার শ্বশুর বাড়ির লোকজন লুকিয়ে ফেলে। অবশেষে শামীমার বড় ভাই আলতাফ হোসেন ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ উপজেলার চান্দাবহ গ্রাম থেকে শামীমাকে উদ্ধার করে। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর জরুরী বিভাগের ডা.তানজিলা রহমান জানান, শামীমার গায়ে ১৫%ঝলসে গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই