তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছিনতাই হওয়া চাউল বোঝাই ট্রাকের চাপায় নিহত ১,আহত ২,মহা সড়ক অবরোধ

ভালুকায় ছিনতাই হওয়া চাউল বোঝাই ট্রাকের চাপায় সিএনজি চালক নিহত,২দুই পুলিশ আহত,পুলিশ ফাঁড়ি ঘেরাও মহা সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের ভরাডোবা নামক স্থানে ছিনতাই হওয়া চাউল বোঝাই ট্রাকের চাপায় সিএনজি চালক নিহত ও দুই পুলিশ আহত হয়। এ ঘটনায় বিক্ষোব্ধ এলাকাবাসী বৃহস্পতিবার ভোরে পুলিশ ফাঁড়ি ঘেরাও করে ইট পাটকেল নিক্ষেপ ও মহা সড়কে কাঠের গুঁড়ি ফেলে টাইয়ার জ্বালিয়ে প্রায় ২ঘন্টা অবরোধ করে রাখে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়,বগুড়া থেকে ছিনতাই হওয়া চাউল বোঝাই ট্রাক (বগুড়া ট-১১-১২২০) ময়মনসিংহ দিকে যাওয়ার সময় ভালুকা মডেল থানার সংবাদের ভিত্তিতে ভরাডোবা হাইওয়ে পুলিশ একটি সিএনজি নিয়ে ট্রাকটি ব্যারিকেড দিলে ট্রাকটি সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই উপজেলা ভরাডোবা গ্রামের জামাল খানের ছেলে সিএনজি চালক লাল মাহমুদ খান(৬০)মারা যান।এ সময় হাইওয়ের পুলিশে এটিএসআই হজরত আলী (৫২)গুরুতর আহত হন।খবর পেয়ে পুলিশ,ফায়ার সার্ভিসের সদস্য স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১ঘন্টা চেষ্টা করে ধুমরে মুচরে যাওয়া সিএনজিটি কেটে ভেতর থেকে লাশ উদ্ধার করে।

সিএনজি চালক নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোব্ধ এলাকাবাসী দায়ি পুলিশের সদস্য প্রত্যাহার ও গ্রেফতারের দাবিতে কাঠের গুঁড়ি ও টাইয়ার জ্বালিয়ে মহা সড়ক প্রায় ২ঘন্টা অবরোধ করে রাখে। এতে রাস্তা দু দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ক্ষোব্ধ জনতা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালায় এ সময় ভালুকা মডেল থানা এস,আই মনিরুজ্জামান ইটের আঘাতে আহত হন।

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়াম্যান গোলাম মোস্তফা ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ঘটনাস্থলে উপস্থিতি হয়ে দায়ি পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া আশ্বাস দিলে এলাকবাসী অবরোধ তোলে নেয়।

এলাকাবাসীর অভিযোগ পুলিশ চাঁদার জন্য সিএনজি নিয়ে ট্রাকটিকে ধাওয়া করে ট্রাকটিকে অতিক্রম করে গতিরোধ করার চেষ্টা করলে ট্রাকটি সিএনজিকে চাপা দেয়। ফাঁড়ির ইনচার্জ এস,আই মারুফ জানান,ছিনতাই হওয়া চাউলের ট্রাকটিকে রাতে টহলরত পুলিশ আটক করার চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে।

{সংবাদ-শাহ মোঃ আলী আজগর, আতাউর রহমান তরফদার, আসাদুজ্জামান সুমন, জহিরুল ইসলাম জুয়েল}




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই