তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভালুকায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
শুক্রবার (১২ডিসেম্বর)সকালে ভালুকা উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে স্থানীয় পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা তিনটি গ্রুপে প্রতিযোগীতায় অংশ নেয়।বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরফদার সোহেল রহমান, উপজেলা পরিসংখ্যান অফিসার শাহাজাদা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, এ্যাপোলো ইন্সস্টিটিউট অব কম্পিউটার কলেজের অধ্যক্ষ এ আর এম শামসুর রহমান, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লা চৌধুরী, ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন জাহান, শাপলা বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক শওকত আলী ও চিত্রাঙ্কন উপকমিটির সদস্যবৃন্দ।

{সংবাদ -জহিরুল ইসলাম জুয়েল, সাদেকুর রহমান সোহাগ}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই