তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকলীগ অফিসে হামলা ভাংচুর,থানায় অভিযোগ

ভালুকায় শ্রমিকলীগ অফিসে হামলা ভাংচুর,থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]  
ভালুকা উপজেলার ভরাডোবা সড়ক পরিবহণ আঞ্চলিক শ্রমিকলীগ অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই রাতেই ভালুকা মডেল থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।
   
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,শনিবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে উপজেলার ভরাডোবা এক্সপেরিয়েন্স টেক্সটাইলেস্ মিলের সামনে সড়ক পরিবহণ শ্রমিকলীগ অফিসে একই এলাকার সূর্যত আলীর ছেলে আলাল উদ্দিন(৪৫),২৫/২৬জন লোক নিয়ে হামলা চালিয়ে অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে।

এসময় ভরাডোবা সড়ক পরিবহণ আঞ্চলিক শ্রমিকলীগ শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম(২৫) ও ইউনিয়নের যুবলীগ নেতা হাসিম সরকার(৩৫)আহত হয়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে এবং ভাংচুরের আলামত জব্দ করেছে বলে জানা গেছে।

এ ঘটনায় ওই রাতেই ভরাডোবা ইউনিয়নের সড়ক পরিবহণ শ্রমিকলীগ সভাপতি সুলতান আলম বাদী হয়ে ১৫জনসহ আরও অজ্ঞাত ১৫জনকে আসামী করে ভালুকা মডেল থানা একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনার সময় ওই এলাকার চেয়ারম্যান শাহ্ আলম তরফদর উপস্থিত ছিলেন বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই