তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টঙ্গী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক

টঙ্গী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
গাজীপুরের টঙ্গীর বাস্তুহারা (এরশাদ নগর) এলাকা থেকে বুধবার ফষযভড়শ রাতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাতকে আটক করেছে গাজীপুরের গোয়েন্দা পুলিশ।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, বাস্তুহারা এলাকার ৫নং ব্লকের সুমন ওরফে জেমসের বাসায় কয়েকজন ডাকাত জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৭টার দিকে ওই বাসায় অভিযান চালানো হয়। অভিযানকালে ৪টি চাপাতি, একটি রাম দা, একটি কাটার, একটি প্লাস ও একটি সেলাই রেঞ্জ জব্দ এবং সুমন ওরফে জেমসসহ বাবু মিয়া, রিপন মিয়া, ফারুক, পলাশ, ছামিউল, বদিউজ্জামান বাশার, লিয়াকত হোসেন, শামীম ও হাসান নামের ১০ ডাকাতকে আটক করা হয়। আটককৃতদের আনুমানিক বয়স ২০ থেকে ৩০ বছরের মতো। আটককৃতদের নামে ডাকাতিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই