তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরন

গফরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরন
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে বিশিষ্ট শিল্পপতী মেডোনা গ্রুপের চেয়ারম্যান দানবীর মোঃ আখতারুজ্জামানের উদ্যোগে গফরগাঁও প্রেসক্লাব, মুক্তপায়রা খেলাঘর আসর ও উপজেলার বিভিন্ন মসজিদের ইমামদের ব্যবস্থাপনায় উপজেলার ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় ৫ হাজার ১শ অসহায় হতদরিদ্র, দুঃস্থ মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, বিধবা, এতিম ও ছিন্নমূল শীতার্তদের মাঝে ২৫ লাখ টাকা মূল্যের কম্বল বিতরন করা হয়।  

বৃহস্পতিবা সকালে চরমছলন্দ মুসলিম উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে কম্বল বিতরন কর্মসূচীর উদ্ভোধন করেন সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন গফরগাঁও থানার ওসি আবু ওবায়দা, প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, সাধারন সম্পাদক নাজমুল হক বিপ্লব, সাংবাদিক আজিম উদ্দিন মাষ্টার, মোঃ আতিকুল্লাহ, তফাজ্জল হোসেন, শেখ আব্দুল আওয়াল, শফিউল আলম মারুফ, নজরুল ইসলাম প্রমুখ। প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন শীতের মধ্যে হতদরিদ্রদের দুরাবস্থা দেখে বিগত বছর গুলোর ন্যায় এবারও মেডোনা গ্রুপের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বিত্তবানদের দরিদ্রদের পাশে এগিয়ে আসার আহবান জানান।     




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই