তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে সেপটি ট্যাঙ্কি থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরে সেপটি ট্যাঙ্কি থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর এলাকায় এক মাদ্রাসা ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা।পরে বুধবার মধ্য রাতে পাশ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়ির সেপটি ট্যাঙ্ক থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত সাজেদুর রহমান (১০), স্থানীয় নাসির উদ্দিনের ছেলে এবং শরীফপুর দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণীর ছাত্র।এ ঘটনায় পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক আকরাম হোসেন জানান, টঙ্গী এলাকার কিশোর ফয়সাল ও তার এক সঙ্গী সাজেদুরকে তাদের হাতে তুলে দেয়ার জন্য সাজেদুরের প্রতিবেশি ও সহপাঠী  জাকির হোসেন (১০), সাজিদ, পাপ্পু ও জুয়েলকে মোটরসাইকেল দেয়ার প্রলোভন দেখায়।

পরে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে জাকির তার কয়েক বন্ধুকে নিয়ে সাজেদুরকে তাদের বাড়ি থেকে ফুটবল খেলার কথা বলে নিয়ে যায় এবং ফয়সলের হাতে তুলে দেয়। এরপর থেকে জাকির নিখোঁজ থাকে। পরে রাত ৮টার দিকে ফয়সল তার মোবাইল থেকে সাজেদুরের বাবার মোবাইল ফোনে ৪০হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং ওই টাকা না দিলে তার ছেলেকে মেরে ফেলারও হুমকি দেয় তাকে। তার বাবা ওই টাকা অস্বীকৃতি জানানোর পর একটি রশি দিয়ে সাজেদুলের গলায় ফাঁস দিয়ে বাড়ির দক্ষিণে একটি পরিত্যাক্ত বাসার অব্যবহৃত টয়লেটের সেপটি ট্যাংকির ভেতরে ফেলে রাখে। রাতেই এলাকাবাসি প্রথমে জাকিরকে আটক করে। পরে জাকিরের দেয়া তথ্যমতে রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসি সাজেদুরের বাড়ির দক্ষিণ পাশে একটি পরিত্যাক্ত বাড়ির অব্যহৃত সেপটি ট্যাঙ্কি থেকে তার অচেতন দেহ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে নাইলনের একটি রশিও উদ্ধার করা হয়েছে।

গাজীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আব্দুস সালাম সরকার জানান, তাকে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়। তার গলায় শ্বাসরোধ করে হত্যার প্রাথমিক আলামত পাওয়া গেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার জাকির ছাড়াও সাকের (১৭), পাপ্পু (১৬), সাজিদ (১৭) ও জুয়েলকে (১৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই