তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদক সেবন ও বিক্রির দায়ে মা-মেয়েসহ ছয়জন গ্রেপ্তার

ভালুকায় মাদক সেবন ও বিক্রির দায়ে মা-মেয়েসহ  ছয়জন গ্রেপ্তার  
[ভালুকা ডট কম : ২০ ডিসেম্বর]
ভালুকায় মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে মা-মেয়েসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, ভালুকা উপজেলা হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী রহিমা খাতুন, তার মেয়ে জেসমিন আক্তার, রুনা আক্তার, মজিবর রহমান, সজিব ও আনোয়ার হোসেন।  

শুক্রবার (২০ডিসেম্বর) রাতে উপজেলা উপজেলার মাস্টারবাড়ি ও সিডস্টোর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মাঝে ইয়াসিন আলীর স্ত্রী রহিমা খাতুন, তার মেয়ে জেসমিন আক্তার, রুনা আক্তারকে উপজেলার মাস্টারবাড়ি গ্রামের ইয়াসিন আলীর বাড়ি থেকে গ্রেপ্তার করে। এবং তাদের কাছ থেকে ৫১পিস ইয়াবা ট্যাবলেট ও ১৬হাজার ৫শত টাকা উদ্ধার করে।

অপরদিকে গাাঁজা সেবন ও বিক্রির অভিযোগে উপজেলার সিডস্টোর এলাকা থেকে মজিবর রহমান, সজিব ও আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয় । ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, গ্রেপ্তারকৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে গতকাল শনিবার আদালতে পাঠানো হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই