তারিখ : ১৭ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় দি হাঙ্গার প্রজেক্টে-এর উদ্যোগে পুরস্কার বিতরণ

পত্নীতলায় দি হাঙ্গার প্রজেক্টে-এর উদ্যোগে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
আজ মঙ্গলবার পত্নীতলায় ‘‘মেয়েদের জন্য সেরা স্কুল’’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৪ উপজেলা অডটোরিয়াম হল রুমে অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় অতিথিদের আসন গ্রহণ ও সাথে সাথে জাতীয় সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানের মূল কার্যক্রমের সূচনা হয়।

ওমান এন্ড গার্লস লিড গ্লোবাল (ডব্লিউ জি এল জি) শিশু বিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশের বিভিন্ন জেলাতে ১৮০ স্কুলে আমাদের স্কুল ক্যামপেইন আইটিভিএস-এর সহযোগিতায় পরিচালনা করে আসছে দি হাঙ্গার প্রজেক্ট। শিশু বিবাহ প্রতিরোধের জন্য শিক্ষার কোন বিকল্প নেই এই স্লোগানকে প্রতিপাদ্য করে ডব্লিউ জি এল জি ১৮০টি স্কুলে, যারা মেয়েদের শিক্ষার বিকাশ ও তাদের স্কুলে ধরে রাখার জন্য নিজ নিজ স্কুলে কিছু অনবদ্য উদ্যোগ গ্রহণ করেছিল তাদের মধ্যে থেকে সেরা স্কুল নির্বাচনের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করে এবং আজকে পত্নীতলা উপজেলার ৪৯টি স্কুলের মধ্যে বিজয়ী স্কুলগুলোকে পুরস্কৃত করা হয়।

এর পাশাপাশি আগত প্রধান অথিতি সহ বিশেষ অথিতি বৃন্দদের দি হাঙ্গার প্রজেক্ট-এর পক্ষ থেকে বিশেষ ক্রেষ্ট প্রদান করা হয়। উক্ত এই বিশাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইউএনও আকতার মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ধামইরহাট-পত্নীতলা, ৪৭-২ এর সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহিদ্জ্জুামান সরকার এমপি এবং বিশেষ অথিতিদের মধ্যে উপস্থিত ছিলেন, কান্ট্রি ও অর্ডিনেটর এর মাহমুদ হাসান মিলু, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।

সিনিয়র সাংবাদিক নবির হোসেন, দৈনিক করতোয়া ও যুগান্তর এর প্রতিনিধি ফরিদুল দেশটিভি প্রতিনিধি রায়হান আলম, মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল। এছাড়া আরও উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট এর নওগাঁ জেলা সমন্বয়কারী আছির উদ্দীন, ইয়ূথ জেলা কমিটির আহ্বায়ক খাইরুল ইসলাম, সমন্বয়কারী রাজু আহমেদ, জেলা কমিটির নিউজ এডিটর ও বাংলাদেশ কবি পরিষদ নওগাঁ জেলা শাখার প্রধান কার্য নির্বাহী সদস্য সাংবাদিক রুবাইত হাসান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই